শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে সুপরিচিত। কৃষি শিক্ষা স্বাস্থ্য অবকাঠামো শিল্পসহ অন্যান্য সকল সেক্টরের ন্যায় প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় দেশের খেলাধুলা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। ভারতে সফররত বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে অনায়াসে জয়লাভ করেছে। পরবর্তী ম্যাচগুলোতেও বাংলাদেশ ভালো ফলাফল অর্জন করবে বলেই আমার বিশ্বাস।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদের সভা কক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় ক্রীড়ানীতি ২০২৩ চূড়ান্তকরণের লক্ষ্যে দিনব্যাপী এক  কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। আর তাই মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার উন্নয়নে অত্যন্ত আন্তরিক। করোনা, ইউক্রেন রাশিয়ার যুদ্ধের মধ্যে ও তিনি ক্রীড়াসেবীদের সাহায্যকল্পে ৫০ কোটি টাকার সীডমানি প্রদান করেছেন। প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

কর্মশালায় সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দীন আহমেদ ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com